ব্যথিত হৃদয় আমার
- মতিউর রহমান মুন্না - অবান্তর চিন্তা ০২-০৫-২০২৪

হারানো সময় গুলো
বড় বেশি মনে পড়ে যায়
পুরানো স্মৃতিরা এসে
কেন যে কাঁদায়!!

শুধু স্মৃতিগুলো
স্মৃতি হয়ে রয়
ব্যাথিত হৃদয় আমার
বড় বেশি অসহয়।

মনে হয়, ছিড়ে ফেলি
মুছে ফেলি, যাতনা যত
দুরে ঠেলে দিই আমি
দুখ স্মৃতি গত।

মন বলে অভাগী
ব্যাথা নিয়ে থাক
বুক মাঝে যত খুশি
দুখ ভরে রাখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।